Logo
শিরোনাম :
শর্তসাপেক্ষে হবিগঞ্জে আসার অনুমতি পেলেন মামুনুল হক শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা ইউএনও-প্রকৌশলীকে অবরুদ্ধ করে গালিগালাজ :ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন কারাগারে ! সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না দল : ওবায়দুল কাদের ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা চলবে ! জনি’র কথায় ক্লোজআপ ওয়ান তারকা সোহাগের নতুন গান ‘পরবাসী মন’ হবিগঞ্জ পৌর নির্বাচনে বিএনপির প্রার্থী সেলিমের ইশতেহার ঘোষনা হাইওয়ে পুলিশের ভ্যান চাপায় সিএনজি চালক নিহত : পুলিশের মোটর সাইকেলে অগ্নি সংযোগ বাহুবলে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন এমপি মিলাদ গাজী গ্রিসে অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

গজল নিয়েই ব্যস্ত সময় পার করছেন সৌরভ (ভিডিওসহ)

করেসপন্ডেন্ট,নবীগঞ্জ / ৪২৮ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

সৌরভ আহমেদ। ছোট বেলা থেকেই ইসলামী সংগীতের প্রতি ছিল ভালবাসা। এলাকায় কোন ওয়াজ মাহফিল হলেই গজল পরিবেশন করতেন । নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের লতিবপুর গ্রামের তরুণ সৌরভ আহমেদ এখন গজল নিয়েই ব্যস্ত সময় অতিবাহিত করছেন। অংশগ্রহন করছেন বিভিন্ন সংগীত প্রতিযোগিতায়।

বিভিন্ন ইসলামী সংগীতের ভিডিও আকারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও ইউটিউবে প্রচার করেও বেশ প্রশংসিত হচ্ছেন। তার গজলে রুচিশীল শ্রোতারা আপ্লুত। তার মায়াবী কণ্ঠের মায়াজালে বন্দি হয়েছে বহু সংগীত প্রেমী। সৌরভ আহমেদ সবুজ মিনার ইসলামী শিল্পী গুষ্টি ইনাতগঞ্জের নির্বাহী পরিচালক।  সৌরভের স্বপ্ন বড় একজন ইসলামী সংগীত শিল্পী হওয়ার।

সৌরভ আহমেদ জনান, একটি নাতে রাসূলের শানে গজল গেয়ে ইসলামী সংগীত জীবনে যাত্রা শুরু। এর পর একে একে অসংখ্য গজল পরিবেশন করেন এবং তা ব্যাপক প্রশংসিত হয়েছেন। 


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !