Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

খালেদা জিয়াকে গৃহবন্দি করে গণতন্ত্র প্রতিষ্ঠিত করা যাবেনা- ডা. জাহিদ

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়াকে আগে কারাগারে বন্দি করে রাখা হয়েছিল। এখন গৃহবন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়াকে গৃহবন্দি করে গণতন্ত্র প্রতিষ্ঠিত করা যাবেনা। তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। পরিবারের চাহিদা অনুযায়ী তাকে প্রয়োজনে বিদেশে চিকিৎসার সুযোগ দিতে হবে।

মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে উপজেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সম্মেলনে উপজেলা বিএনপির আহ্বায়ক মো. ছলিম উল্লাহর সভাপতিত্বে ও গোলাম কিবরিয়া চৌধুরী বেলালের পরিচালনায় এতে বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ।

এর আগে অতিথিবৃন্দ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন এবং পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !