Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

ক্রীড়াঙ্গনের সম্প্রসারণে বর্তমান সরকার ব্যাপক কাজ করছে – এমপি আবু জাহির

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, মার্চ ১৩, ২০২১

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে, সমাজের ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। শারিরীক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই।
তিনি বলেন- বর্তমান সরকার ক্রীড়াঙ্গনের সম্প্রসারণে ব্যাপক কাজ করে যাচ্ছে। এরই মধ্যে দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম স্থাপন করা হচ্ছে।

শনিবার (১৩ মার্চ) দুপুরে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে হবিগঞ্জে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলিসহ আরও অনেকেই। টুর্নামেন্টে হবিগঞ্জের ২২টি, সিলেটের ২টি, মৌলভীবাজার ও ঢাকার ১টি করে মোট ২৬টি দল অংশ নিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !