Logo
শিরোনাম :
নবীগঞ্জে শিক্ষক সমিতির এক নেতার বিরুদ্ধে কাউন্সিলর প্রার্থীর টাকা নেয়ার অভিযোগ হবিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো ৩২৫টি পরিবার নবীগঞ্জে ৭ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জে ইয়াওর মিয়া চৌধুরী স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে যুবলীগের চেয়ারম্যান ও সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা

কোয়ারেন্টিনে থাকতে আপত্তি, লন্ডন ফেরতদের হট্টগোল

জাগো নিউজ / ১৩৩ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সঙ্গে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও ১ জানুয়ারি থেকে তাদের যেতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। এমন নির্দেশনা সরকারের পক্ষ থেকে থাকলেও সোমবার যুক্তরাজ্যের লন্ডন থেকে সিলেটে ফেরারা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যেতে আপত্তি জানিয়ে হট্টগোল করেছেন।

এ সময় কেউ কেউ পুলিশের বাধা অমান্য করে বেড়িয়ে পড়তে চান, আবার কেউবা বাইরে এসে সিগারেট খাওয়া নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীদের সাথে উদ্ধত্বপূর্ণ আচরণ করতে থাকেন। এছাড়া অনেকে সাংবাদিকদের ইঙ্গিত করে অশোভন আচরণও করেন। তাদের মধ্যে অনেকে হোটেলে যেতে অস্বীকৃতি। তবে পরে বিমানবন্দর থেকে তাদের বুঝিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিলেটের দরগাহ গেটে দুইটি হোটেলে নেওয়া হয়।

এর আগে তাদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট সোমবার বেলা ১২টা ২৫ মিনিটের দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুক্তরাজ্যের লন্ডন থেকে আসা যাত্রীদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সিদ্ধান্তের পর সিলেটে এটিই প্রথম ফ্লাইট। এই ফ্লাইটে আসা ৪৮ যাত্রীর মধ্যে ৪২ জনই সিলেটের। তাদের মধ্যে একজন শিশু রয়েছে। এদিকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের নির্দেশনা আসার এই ফ্লাইটের ১৫২ জন যাত্রী তাদের টিকিট বাতিল করেন।

এদিকে দীর্ঘদিন পর দেশে আসলেও করোনা পরিস্থিতিতে স্বজনদের সাথে দেখা করতে পারছে না প্রবাস ফেরত যাত্রীরা। এই না দেখার আফসোস থাকলেও স্বজনরা সবার স্বার্থে সরকারের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

# সিলেটটুেড


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !