Logo
শিরোনাম :
পাঁচ হাজার বন্যার্তদের মুখে খাবার তোলে দিল ‘ইউনাইটেড নবীগঞ্জ’ বাংলাদেশে স্বপ্নের পদ্মা সেতু’র উদ্বোধন, গ্রিসে উদযাপন করল দূতাবাস নবীগঞ্জে বন্যার পানিতে ভেসে আসলো যুবকের লাশ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে নবীগঞ্জ থানার আনন্দ র‌্যালী শ্রেষ্ঠ হিসেবে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত হলেন নবীগঞ্জের ইউএনও শেখ মহিউদ্দিন নবীগঞ্জে বন্যার্তদের মাঝে আব্দুর রহমান ফাউন্ডেশনের আর্থিক সহায়তা প্রদান দেশে বন্যায় মানুষ কষ্টে আছে : সরকার পদ্মাসেতু উদ্বোধনে আমোদ-ফুর্তিতে ব্যস্ত-ড. রেজা কিবরিয়া ‘শুকনো জায়গায় মাকে কবর দিও’ নবীগঞ্জে উল্টে গেলো বন্যার্তদের খাদ্যবাহী ট্রাক নবীগঞ্জে ভয়াবহ রূপ নিয়েছে বন্যা : শতাধিক গ্রাম প্লাবিত : সবাইকে এগিয়ে আসার আহবান

কোয়ারেন্টিনে থাকতে আপত্তি, লন্ডন ফেরতদের হট্টগোল

জাগো নিউজ
জাগো নিউজ : সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

যুক্তরাজ্য থেকে আসা যাত্রীদের সঙ্গে করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকলেও ১ জানুয়ারি থেকে তাদের যেতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। এমন নির্দেশনা সরকারের পক্ষ থেকে থাকলেও সোমবার যুক্তরাজ্যের লন্ডন থেকে সিলেটে ফেরারা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে যেতে আপত্তি জানিয়ে হট্টগোল করেছেন।

এ সময় কেউ কেউ পুলিশের বাধা অমান্য করে বেড়িয়ে পড়তে চান, আবার কেউবা বাইরে এসে সিগারেট খাওয়া নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীদের সাথে উদ্ধত্বপূর্ণ আচরণ করতে থাকেন। এছাড়া অনেকে সাংবাদিকদের ইঙ্গিত করে অশোভন আচরণও করেন। তাদের মধ্যে অনেকে হোটেলে যেতে অস্বীকৃতি। তবে পরে বিমানবন্দর থেকে তাদের বুঝিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সিলেটের দরগাহ গেটে দুইটি হোটেলে নেওয়া হয়।

এর আগে তাদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইট সোমবার বেলা ১২টা ২৫ মিনিটের দিকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুক্তরাজ্যের লন্ডন থেকে আসা যাত্রীদের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনের সিদ্ধান্তের পর সিলেটে এটিই প্রথম ফ্লাইট। এই ফ্লাইটে আসা ৪৮ যাত্রীর মধ্যে ৪২ জনই সিলেটের। তাদের মধ্যে একজন শিশু রয়েছে। এদিকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের নির্দেশনা আসার এই ফ্লাইটের ১৫২ জন যাত্রী তাদের টিকিট বাতিল করেন।

এদিকে দীর্ঘদিন পর দেশে আসলেও করোনা পরিস্থিতিতে স্বজনদের সাথে দেখা করতে পারছে না প্রবাস ফেরত যাত্রীরা। এই না দেখার আফসোস থাকলেও স্বজনরা সবার স্বার্থে সরকারের এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

# সিলেটটুেড


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !