Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ

প্রেস বিজ্ঞপ্তি
জাগো নিউজ : বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২২, ২০২২

নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা লিটন মিয়ার অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কালিয়ারভাঙ্গা ইউনিয়ন পরিষদ।

বৃহস্পতিবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে কালিয়ারভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও সদস্যবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারপূর্বক শাস্তির আওতায় আনার দাবী জানান।

জানা যায়- ২১ সেপ্টেম্বর বিকাল ২ টার দিকে কালিয়াভাঙ্গা গ্রামের আমির উদ্দিন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে পরিকল্পিতভাবে হামলা চালায়। অফিসে সরকারি ব্যবহৃত ল্যাপটপ এবং কম্পিউটার ভাঙচুর করে এবং উদ্যোক্তাকে মারপিট ও গলায় চেপে ধরে হত্যা চেষ্টা করে।

এসময় আশেপাশের লোকজন চিৎকার শুনে আমির উদ্দিনের হাত থেকে উদ্যোক্তা লিটনকে রক্ষা করে।

হামলাকালে ব্যাংক এশিয়ার নগদ অর্থ এবং ব্যবহৃত একটি আই-ফোন হাতিয়ে নিয়ে যায় হামলাকারী আমির উদ্দিন। এঘটনায় উদ্যোক্তা লিটন নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে এঘটনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব এবং ইউপির সদস্যবৃন্দ তীব্র নিন্দা প্রকাশ করছেন এবং জড়িতদের গ্রেফতারে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x