Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

কলিনদ্রেসকে বিদায় জানালো বসুন্ধরা

স্পোর্টস ডেস্ক
জাগো নিউজ : বুধবার, জুন ১০, ২০২০

দুই মৌসুম ধরে বসুন্ধরা কিংসের হয়েই মাঠ মাতিয়েছেন রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকান তারকা দানিয়েল কলিনদ্রেস। করোনা পরিস্থিতিতে খেলা বন্ধ থাকায় তার চুক্তি নবায়ন নিয়ে আলোচনা হয়েছে অনেক। সেই আলোচনার ইতি ঘটলো অবশেষে। তার সঙ্গে আর চুক্তি নবায়ন করেনি বসুন্ধরা কিংস। ফলে আগামী ১৫ জুন ঢাকা ছাড়ছেন ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

গত মে মাসে চুক্তি শেষ হওয়ার পর কলিনদ্রেস জুনেই মেয়াদ বাড়াতে চেয়েছিলেন। কিন্তু বেশ কিছুদিন আগেই পরিত্যক্ত হয়ে গেছে বর্তমান ফুটবল মৌসুম। তার ওপর এএফসি কাপের খেলা শুরু হতে পারে অক্টোবরের শেষ দিকে। তাই বসুন্ধরা তিন মাস পরই নতুন করে চুক্তি করতে চেয়েছিল। কিন্তু দুইপক্ষের মধ্যে এ ব্যাপারে কোনও সমঝোতা না হওয়াতে চুক্তির মেয়াদ আর বাড়ছে না।

বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান চুক্তি নবায়ন না করা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমরা কলিনদ্রেসের সঙ্গে চুক্তি করতে চেয়েছিলাম। সেটা তিন মাস পর হতে পারতো। উল্টো দিকে কলিনদ্রেস এখনই চুক্তি করতে আগ্রহী ছিল। কিন্তু তাকে রাখতে হলে কয়েক মাসে আমাদের এক লাখ ডলার দিতে হতো। এই করোনা পরিস্থিতিতে আমাদের পক্ষে তা সম্ভব নয়। তাই কলিনদ্রেসকে বিদায় নিতে হচ্ছে।’

গতবার লিগ ও স্বাধীনতা কাপ জয়ে বসুন্ধরার হয়ে গুরুত্বপূর্ণ অবদান ছিল কলিনদ্রেসের। এছাড়া এবারের এএফসি কাপের প্রথম ম্যাচে আর্জেন্টাইন হার্নান বার্কোসের সঙ্গেও তার রসায়ন ছিল দেখার মতো। এই অবস্থায় কলিনদ্রেস চলে গেলেও দলে থাকছেন আরেক তারকা বার্কোস। ইমরুল হাসান আরও বলেছেন এর ফলে দলে আসতে পারে কিছু পরিবর্তন, ‘কলিনদ্রেস থাকছে না, তবে বার্কোস ঠিকই থাকছে। এছাড়া বিদেশি অন্য খেলোয়াড়দের মধ্যেও কিছুটা পরিবর্তন আসবে। আমরা কলিনদ্রেসের জায়গায় ঢাকার কিংবা বাইরে থেকে বিদেশি খেলোয়াড়ও আনতে পারি।’

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !