Logo

করোনা : সিলেটে একদিনের ৪জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শুক্রবার, আগস্ট ১৪, ২০২০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট জেলার ৬৬ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ২৪ জন এবং মৌলভীবাজারের ৮ জন। এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৩৬ জন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে মারা গেছেন ৪ জন।

সবশেষ শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ১৭৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৯০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭২১, হবিগঞ্জে ১ হাজার ৩৫০ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৪ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৪ হাজার ৩৭৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৬৯, সুনামগঞ্জে ১ হাজার ২৯৪, হবিগঞ্জে ৮৯১ ও মৌলভীবাজারে ৭২১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৯, সুনামগঞ্জে ১৮, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২৮১ জন। এরমধ্যে ১৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !