Logo
শিরোনাম :
বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত নবীগঞ্জের বরখাস্তকৃত চেয়ারম্যান মুকুলকে শোকজ ! আসন্ন ইউপি নির্বাচন : কালিয়ারভাঙ্গায় আলোচনায় আছেন দেশী- প্রবাসী প্রার্থী বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে সরকারি অনুদানের টাকা আত্মসাতের অভিযোগ শায়েস্তাগঞ্জে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১ এস.আই আকবরকে ধরিয়ে দিলে ১০ লক্ষ টাকা পুরস্কার দেবেন যুক্তরাষ্ট্র প্রবাসী সামাদ মাধবপুরে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার খোয়াই নদীর সীমানা নিশ্চিত করণ ও দখল-ভরাট উচ্ছেদের দাবীতে স্বারকলিপি প্রদান নবীগঞ্জের পানিউমদায় ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত ইনাতগঞ্জের আছাবুরের নজর নৌকায় !

করোনা : সিলেটে একদিনের ৪জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট / ১৩৫ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সিলেট জেলার ৬৬ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ২৪ জন এবং মৌলভীবাজারের ৮ জন। এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৩৬ জন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে মারা গেছেন ৪ জন।

সবশেষ শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ হাজার ১৭৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৯০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭২১, হবিগঞ্জে ১ হাজার ৩৫০ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৪ জন রোগী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগের ৪ হাজার ৩৭৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৬৯, সুনামগঞ্জে ১ হাজার ২৯৪, হবিগঞ্জে ৮৯১ ও মৌলভীবাজারে ৭২১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১৯, সুনামগঞ্জে ১৮, হবিগঞ্জে ১১ এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ২৮১ জন। এরমধ্যে ১৪৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !