Logo
শিরোনাম :

করোনা মহামারির মাঝে নবীগঞ্জে দর্শক সমাগম করে ফুটবল টুর্নামেন্ট! (ভিডিওসহ)

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, জুন ২০, ২০২০

image_pdfimage_print

করোনা মহামারির মধ্যেই হবিগঞ্জের নবীগঞ্জে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গতকাল ফাইনাল খেলা উপভোগ করতে জড়ো হয় হাজারো ফুটবলপ্রেমী। ছিলো না স্বাস্থ্যবিধি মানার বালাই। সেখানে যেন নেই কারো করোনা ডর ভয়।

স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার পূর্ব বড়ভাকৈর ইউনিয়নে এই টুর্নামেন্টের আয়োজন করেন সাবেক এক ইউপি চেয়ারম্যানসহ কয়েকজন জনপ্রতিনিধি। ৮ দিন আগে শুরু হওয়া টুর্নামেন্টে অংশ নেয় ১০টি দল। পুরস্কার ছিল সোনার নৌকা-বৈঠা।

এদিকে করোনা পরিস্থিতির মাঝে বিশাল এই ফুটবল খেলার আয়োজন নিয়ে বিস্ময় প্রকাশ করেছে সচেতন মহল।

সূত্র বলছে-  ‘সোনার নৌকা ও সোনার বৈঠা’ পুরস্কারের এ টুর্নামেন্টের মূল আয়োজক ছিলেন বড় ভাকৈর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান মো. মেহের আলী মালদার। ফাইনাল শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেওয়ার কথা ছিল মেহের আলীর। যদিও তিনি টুর্নামেন্টের সঙ্গে সংশ্লিষ্টতার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, ‘টুর্নামেন্টের আয়োজন করেছিল স্থানীয় কিছু বাচ্চা। আমি খবর পেয়ে সেখানে গিয়ে খেলা বন্ধ করে দিয়েছি।’

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, ঘটনাটি শোনার পরই পুলিশ পাঠিয়ে খেলা বন্ধ করে দেয়া হয়েছে। সেই সাথে আয়োজকদের খুঁজে বের করে আইনের আওতার আনার জন্য নবীগঞ্জ থানাকে নির্দেশ দেয়া হয়েছে।

নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, করোনার মধ্যে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দেওয়া হয়েছে।

ভিডিও:—

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !