Logo

করোনার ভুয়া রিপোর্ট কেলেঙ্কারি : রিজেন্ট হাসপাতালের ৮ কর্মকর্তা রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট / ১৪১ বার পঠিত
জাগো নিউজ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

রাজধানীর রিজেন্ট হাসপাতালে করোনাভাইরাস টেস্টে না করে সার্টিফিকেট প্রদানসহ নানা অনিয়মের অভিযোগের মামলায় আট কর্মকর্তার দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৬ আগস্ট) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, হাসপাতালের অ্যাডমিন আহসান হাবীব (৪৫), এক্স-রে টেকনিশিয়ান হাসান (৪৯), মেডিক্যাল টেকনোলজিস্ট হাকিম আলী (২৫), রিজেন্ট গ্রুপের প্রজেক্ট অ্যাডমিন রাকিবুল ইসলাম (৩৯), রিজেন্ট গ্রুপের এইচআর অ্যাডমিন অমিত বণিক (৩৩), গাড়ি চালক আব্দুস সালাম (২৫), আব্দুর রশীদ খান জুয়েল (২৮) ও মিজানুর রহমান।

এদিন উত্তরা-পশ্চিম থানার মামলায় তদন্ত কর্মকর্তা সহকারী পুলিশ পরিদর্শক নজরুল হক আসামিদের আদালতে হাজির করেন। মামলার সুষ্ঠু তদন্তে স্বার্থে আসামি মিজানুর রহমান বাদে সকলের ৫ দিনের রিমান্ড করেন। আরেক মামলায় মিজানুর রহমানকে সাতদিনের রিমান্ডের প্রার্থনা করে এ তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক প্রত্যেকের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৮ জুলাই ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম সাত কর্মকর্তাকে পাঁচদিনের রিমান্ডে পাঠিয়েছেন।

গত ৭ জুলাই রাতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. শাহেদসহ ১৭ জনকে আসামি করে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

করোনাভাইরাস পরীক্ষা না করেই রিপোর্ট দেওয়াসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে র‍্যাবের পক্ষ থেকে মামলা করা হয়েছে। মামলার এজাহারে ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারার অপরাধ উল্লেখ করা হয়েছে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !