Logo

করোনায় নবীগঞ্জের কৃতি সন্তান প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ এর মৃত্যু

উত্তম কুমার পাল হিমেল / ৩০৯ বার পঠিত
জাগো নিউজ : সোমবার, ৩ আগস্ট, ২০২০

হবিগঞ্জের কৃতি সন্তান গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রশাসন) চিত্তরঞ্জন দাশ (৭০) করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। রোববার বিকালে তার লাশ জেলার নবীগঞ্জ উপজেলার তাজপুর গ্রামে নিজ বাড়িতে দাহ করা হয়। এর আগে শনিবার রাতে তিনি ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করে তার শ্যালক দিপক কুমার দাশ জানান, প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ দীর্ঘদিন ধরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত ১১টায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার একমাত্র ছেলে প্রকৌশলী ও মেয়ে ডাক্তার।

ঢাকা থেকে মরদেহ নবীগঞ্জে আসার পর রবিবার বিকাল সাড়ে ৪ টার সময় নবীগঞ্জ উপজেলা সৎকার কমিটির নির্মলেন্দু দাশ রানা, যুবরাজ গোপ, উত্তম কুমার পাল হিমেল, এডঃ রাজীব কুমার দে তাপস, নীলকণ্ট দাশ সামন্ত নন্টী, ভৈরব  দাশ, গুরুপদ দাশ ময়না, স্বপন বিশ্বাস, অরুন পালের সার্বিক তত্ত্বাবধানে  তাঁর নিজ বাড়ি নবীগঞ্জ উপজেলার তাজপুর গ্রামের পারিবারিক শ্মশানঘাটে অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়। সৎকারে পুরোহিত্য করেন রিন্টু চক্রবর্ত্তী। তার মৃত্যুর খবর শোনে তাজপুর গ্রামে ছুটে আসেন উপজেলা আওয়ামীলীগের সাধরন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান শেফু, উপজেলা বাসদের সভাপতি চৌধুরী ফযসল শােয়েব, ভানু লাল দাশসহ বিভিন্ন সংগঠনের নের্তৃবৃন্দ।

প্রকৌশলী চিত্তরঞ্জন দাশ ১৯৭৮ সালে গণপূর্ত বিভাগে যোগদান করেন। দীর্ঘ চাকরি জীবন শেষে ২০১৪ সালে তিনি একই বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী প্রশাসন হিসেবে অবসর গ্রহণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ প্রকৌশলীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর চৌধুরী।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !