Logo
শিরোনাম :
নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক নিং চেন নাকি বিশ্বের সবচেয়ে আবেদনময়ী নার্স! সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্টের জ্যেষ্ঠ আইনজীবী রফিক-উল হক আর নেই ভাল নেই হবিগঞ্জ ইসলামিয়া এতিমখানার ছোট্ট শিশুরা গ্রীসে নবীগঞ্জের এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা নবীগঞ্জে জাতীয় পার্টির উদ্যেগে উপজেলা দিবস পালিত

কক্সবাজারে সেনা প্রধান ও আইজিপি

স্টাফ করেসপন্ডেন্ট / ১১৪ বার পঠিত
জাগো নিউজ : বুধবার, ৫ আগস্ট, ২০২০

কক্সবাজারে সেনা প্রধান ও আইজিপিসেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও আইজিপি বেনজীর আহমেদ। সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান (৩৬) পুলিশের গুলিতে যেখানে নিহত হয়েছেন সে স্থানটি তারা পরিদর্শন করবেন। বুধবার (০৫ আগস্ট) দুপুর ১টার দিকে তারা কক্সবাজার পৌঁছান।

তারা সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গে উভয় বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করছেন। বৈঠক শেষে ঘটনাস্থল টেকনাফের শামলাপুর পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে।

এদিকে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খানের (৩৬) বোন শারমিন শাহরিয়া ফেরদৌস টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের আইসি লিয়াকতকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে টেকনাফ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !