Logo
শিরোনাম :
হবিগঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক মনোনীত হয়েছেন শামছ উদ্দিন খান নবীগঞ্জে স্কুলছাত্রী আত্মহত্যার রহস্য উদঘাটন ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে ছাত্রদলের কমিটি ঘোষণার ২৪ ঘন্টার মধ্যে লন্ডন থেকে স্থগিত বিজয় দিবসে বাংলাদেশ-গ্রিসের পতাকার রঙে আলোকসজ্জা ! পরিছন্ন রাজনীতিবিদ হিসেবে ফরিদ গাজী আজীবন বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে খেলা শিখে আসেন, কাদেরকে গয়েশ্বর এক হাজার নেতা-কর্মীকে গুম করেছে আ.লীগ: ইলিয়াসপত্নী লুনা উদ্দেশ্য একটাই হাসিনার কবল থেকে খালেদা জিয়াকে মুক্ত করা : জি কে গউছ মিছিল-শ্লোগানে মুখরিত সিলেট গনসমাবেশস্থল ‘ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে’

ওসমানী মেডিকেলে অজ্ঞাত ব্যক্তির লাশ

করেসপন্ডেন্ট,সিলেট
জাগো নিউজ : শনিবার, আগস্ট ৮, ২০২০

image_pdfimage_print

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অজ্ঞাত এক পুরুষের লাশ রাখা আছে। অজ্ঞাতনামা পুরুষের বয়স আনুমানিক ৩৫-৪০।

৫ আগস্ট বিকেল ৩টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বাইরে গাড়ী পার্কিংয়ের পিছনে তিনি মৃত্যুবরণ করেন।

পরবর্তীতে হাসপাতালের ওয়ার্ড মাস্টার মো. রওশন হাবিব অজ্ঞাতনামা পুরুষের লাশ মর্গে রেখে থানা পুলিশকে সংবাদ দিলে কোতোয়ালী মডেল থানার এসআই মো. আতিকুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বর্ণিত স্থানে পৌছিয়া কোতোয়ালী মডেল থানার জিডি নং-৩০৭ তাং-০৬/০৮/২০২০খ্রিঃ মূলে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন এবং লাশের পূর্নাঙ্গ ঠিকানা জানার চেষ্টা করেন। কিন্তু উপস্থিত কেউ লাশের পূর্নাঙ্গ ঠিকানা দিতে পারেননি।

পরবর্তীতে ময়নাতদন্তের জন্য মৃতদেহ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে অজ্ঞাতনামা পুরুষ ব্যক্তির মৃতদেহ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

যদি কেউ মৃতদেহটির পরিচয় জানেন তাহলে কোতোয়ালী মডেল থানার এসআই মো. আতিকুর রহমান (মোবাইল:-০১৭১৮-৩৩৭৪১২) এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !