Logo
শিরোনাম :
পরীমনির মামলার প্রধান আসামি নাসিরসহ পাঁচজন গ্রেফতার পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী ইমদাদুর রহমান মুকুলসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে প্রবাসীদের প্রতিবাদ সভা নবীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

ওসমানীনগর থানা পুলিশের অভিযান : দুই সহোদরসহ গ্রেফতার ৩

করেসপন্ডেন্ট,ওসমানীনগর
জাগো নিউজ : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সিলেটের ওসমানীনগর থানা পুলিশের অভিযানে পৃথক পৃথকস্থান থেকে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের নাদামপুর গ্রাম থেকে সাজাপ্রাপ্ত আসামী শিপা বেগকে (৩৫) গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃত শিপা বেগম ওসমানীনগর উপজেলার জায়ফরপুর গ্রামের মুহিত আহমদের স্ত্রী। একই রাতে ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রাম থেকে পলাতক দুই সহোদরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার উমরপুর ইউনিয়নের খাদিমপুর গ্রামের সুরুজ মিয়ার পুত্র নানু মিয়া (৩৮) নাজমুল মিয়া (৩৫)।

ওসমানীনগর থানার এস আই সুজিত চক্রবর্তী  জাগো নিউজ’কে ৩ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন । তিনি বলেন, শিপা বেগম সাজাপ্রাপ্ত ও দুই সহোদর পলাতক আসামী ছিলেন। বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !