Logo

এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড, সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা ও স্বনির্ভর প্রজেক্ট-০১ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
জাগো নিউজ : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২২

সমাজসেবায় বিশেষ অবদানের জন্য ‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড, সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা ও স্বনির্ভর প্রজেক্ট ০১’ ঘোষণা করেছে সামাজিক সংগঠন এক মুঠো হাসি। নবীগঞ্জ উপজেলার ১৮ টি সংগঠনের প্রাথমিক আবেদনপত্র বাছাই করে লাল সবুজ সমাজকল্যাণ পরিষদ, সোনালী ফাউন্ডেশন ও নবজাগরণ সামাজিক সংগঠন-কে এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড, প্রথম তিনজন-কে সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা সহ মোট ১৩জন-কে রক্তদাতা সম্মাননা এবং প্রথম বারের মতো “স্বনির্ভর প্রজেক্ট” নামে তিন পরিবারকে ছাগল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) নবীগঞ্জের আল হেলাল কমিউনিটি সেন্টারে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে এক মুঠো হাসি’র সদস্য সাইফুর রহমানের সভাপতিত্বে জাবেদুর রহমান ও আরিফা চৌধুরী লুবা’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ক্লিনিকাল সাইকোলজিস্ট ও সাইকোথেরাপিস্ট সুমনা ইসলাম, নবীগঞ্জ শাখার উত্তরা ব্যাংকের ম্যানাজার সমীর চন্দ্র দেবনাথ, সিলেট মহানগর রোটারি ক্লাবের সহ-সভাপতি জনাব কৌশিক চৌধুরী, নবীগঞ্জ আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আমজদ মিলন, বড় সাকোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুবেল মিয়া, সার্কেল শিক্ষা সেবা ও প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক সাইফুর রহমান খান, ৭নং করগাঁও ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ। এতে এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড ও সর্বোচ্চ রক্তদাতা সম্মাননা প্রদান পর্ব পরিচালনা করেন জয়নুল হক।

এসময় নবীগঞ্জ উপজেলার অ্যাওয়ার্ডের জন্য আবেদনকারী অন্যান্যা সংগঠনগুলোকে সমাজসেবায় অবদানের জন্য এক মুঠো হাসি’র পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী কাজে সামাজিক সংগঠনগুলোকে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে এবছর থেকে চালু করা হয়েছে ‘এক মুঠো হাসি ইয়ুথ রাইজিং অ্যাওয়ার্ড’। যা প্রতিবছর নবীগঞ্জ উপজেলার তিনটি সংগঠনকে প্রদান করা হবে। এক মুঠো হাসি নবীগঞ্জ উপজেলার একটি অন্যতম সামাজিক সংগঠন। যারা প্রতিষ্ঠার পর থেকে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !