Logo
শিরোনাম :
বাহুবলে নির্বাচনী গণসংযোগে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু হারিছ চৌধুরী লন্ডনে নয়, মারা গেছেন ঢাকায়, জানালেন ব্যারিস্টার কন্যা সামিরা দিনারপুর উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও খেলাধুলার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত নবীগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে এমপি’র অ্যাকশন পূবালী ব্যাংক গজনাইপুর শাখার ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবিগঞ্জ সদর হাসপাতালে হঠাৎ আগুন ! নবীগঞ্জে ট্রাকের চাকা ফেটে রিং ছিটকে পড়ে যুবকের মৃত্যু ওমিক্রন ভ্যারিয়েন্টের হটস্পট ঢাকা এমপি মিলাদ গাজীর প্রচেষ্ঠায় চালু হচ্ছে সাটিয়াজুরি রেল স্টেশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেলেন তরুণ গীতিকার রাহুল

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০

জনপ্রিয় ইউটিউব চ্যানেল ও মিউজিক কোম্পানি ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন নবীগঞ্জের তরুণ উদীয়মান গীতিকার রাহুল আচার্য্য।

গত জুন মাসে গীতিকার রাহুল আচার্য্যের লেখা ব্যান্ড ঘুড়ির আউস কইরা বাপে আমায় করাইছে বিয়া গানটি ঈগল মিউজিক ইউটিউব চ্যানেল থেকে ১ কোটি ভিউ অতিক্রম করে। গানটির সুরকার ছিলেন ব্যান্ড ঘুড়ির সিইও আকাশ ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ব্যান্ড ঘুড়ি ব্যান্ডের ভোকালিস্ট লিটল স্টার সৌরভ ইসলাম এবং আকাশ ইসলাম। গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন অংকুর মাহমুদ।

এর প্রেক্ষিতে গত শুক্রবার ঢাকায় ঈগল মিউজিক ইউটিউব চ্যানেলের কার্যালয়ে চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১কোটি ভিউ উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের মাধ্যমে তরুণ গীতিকার রাহুল আচার্য্যসহ গানটিতে সংশ্লিষ্ট সবাইকে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে। গত বছর ভাইরাল হওয়া রাহুল আচার্য্যের লেখা সিলেটি ও ফুড়ি কউ আমারে ভালা ফাউনি গানটির কথা ও সুর এখনো দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। তাঁর লেখা কয়েকটি জনপ্রিয় গান হচ্ছে- আহারে আহারে, সুন্দরী রমনী, চাল চোর মেম্বার, কালা মেয়েই ভালা, মায়ের আচঁল বাপের হোটেল, শেফালি খেলিস না তুই আমার মন নিয়া ইত্যাদি।

তাঁর সাথে যোগাযোগ করে তাঁর অনুভূতি জানতে চাওয়া হলে তিনি আবেগাপ্লুত হয়ে ঈগল মিউজিক কে ধন্যবাদ দিয়ে জানান, এটা তাঁর লেখালেখির জীবনে অনেক বড় একটা প্রাপ্তি। সেই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যান্ড ঘুড়ির কর্ণধার আকাশ ইসলাম এবং তাঁর ব্যান্ডের সকল সদস্যের প্রতি, যাদের হাত ধরেই এত দূর আসা।
তাঁর লেখালেখির জীবনের শুরুতে অনুপ্রেরণা পাওয়ার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার লেখালেখির জীবনে শুরুতে অনুপ্রেরণা দিয়ে আমার পাশে থাকা মানুষ গুলো হচ্ছে- বড় ভাই মুর্শেদ আলী সবুজ, সবুর ভাই, সবুজ ভাই, বাপ্পী আচার্য্য (দাদা), বন্ধু আশরাফুল হাসান ফাহাদ, মোসাদ্দিক হোসেন, বিজন আচার্য্য, মোস্তাফিজুর, রাহুল ধর, ছোট ভাই মিজান, মিঠুন, শুভ সহ আরো অনেকেই৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !