Logo
শিরোনাম :
পরীমনির মামলার প্রধান আসামি নাসিরসহ পাঁচজন গ্রেফতার পরীমনিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা : সংবাদ সম্মেলন নবীগঞ্জে বাবা-মাকে নির্যাতন : ছেলের ১ বছরের কারাদণ্ড ‘মাজারের টাকা সুরক্ষা দিচ্ছে অগ্নিসংযোগ ও লুটপাটের আসামীদের’ – ব্যারিস্টার সুমন নোয়াগাঁও তাণ্ডব : ক্ষতিগ্রস্থদের পাশে উপজেলা বিএনপি নোয়াগাঁও’র ১৩টি বাড়ি-ঘরে লুটপাট ও অগ্নিসংযোগকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন নবীগঞ্জে পুলিশের বিরুদ্ধে আসামী গ্রেফতার না করার অভিযোগ ! ৬৫ বছরে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রেলমন্ত্রী ইমদাদুর রহমান মুকুলসহ গ্রেফতারকৃতদের মুক্তির দাবিতে প্রবাসীদের প্রতিবাদ সভা নবীগঞ্জে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেলেন তরুণ গীতিকার রাহুল

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

জনপ্রিয় ইউটিউব চ্যানেল ও মিউজিক কোম্পানি ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন নবীগঞ্জের তরুণ উদীয়মান গীতিকার রাহুল আচার্য্য।

গত জুন মাসে গীতিকার রাহুল আচার্য্যের লেখা ব্যান্ড ঘুড়ির আউস কইরা বাপে আমায় করাইছে বিয়া গানটি ঈগল মিউজিক ইউটিউব চ্যানেল থেকে ১ কোটি ভিউ অতিক্রম করে। গানটির সুরকার ছিলেন ব্যান্ড ঘুড়ির সিইও আকাশ ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ব্যান্ড ঘুড়ি ব্যান্ডের ভোকালিস্ট লিটল স্টার সৌরভ ইসলাম এবং আকাশ ইসলাম। গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন অংকুর মাহমুদ।

এর প্রেক্ষিতে গত শুক্রবার ঢাকায় ঈগল মিউজিক ইউটিউব চ্যানেলের কার্যালয়ে চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১কোটি ভিউ উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের মাধ্যমে তরুণ গীতিকার রাহুল আচার্য্যসহ গানটিতে সংশ্লিষ্ট সবাইকে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে। গত বছর ভাইরাল হওয়া রাহুল আচার্য্যের লেখা সিলেটি ও ফুড়ি কউ আমারে ভালা ফাউনি গানটির কথা ও সুর এখনো দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। তাঁর লেখা কয়েকটি জনপ্রিয় গান হচ্ছে- আহারে আহারে, সুন্দরী রমনী, চাল চোর মেম্বার, কালা মেয়েই ভালা, মায়ের আচঁল বাপের হোটেল, শেফালি খেলিস না তুই আমার মন নিয়া ইত্যাদি।

তাঁর সাথে যোগাযোগ করে তাঁর অনুভূতি জানতে চাওয়া হলে তিনি আবেগাপ্লুত হয়ে ঈগল মিউজিক কে ধন্যবাদ দিয়ে জানান, এটা তাঁর লেখালেখির জীবনে অনেক বড় একটা প্রাপ্তি। সেই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যান্ড ঘুড়ির কর্ণধার আকাশ ইসলাম এবং তাঁর ব্যান্ডের সকল সদস্যের প্রতি, যাদের হাত ধরেই এত দূর আসা।
তাঁর লেখালেখির জীবনের শুরুতে অনুপ্রেরণা পাওয়ার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার লেখালেখির জীবনে শুরুতে অনুপ্রেরণা দিয়ে আমার পাশে থাকা মানুষ গুলো হচ্ছে- বড় ভাই মুর্শেদ আলী সবুজ, সবুর ভাই, সবুজ ভাই, বাপ্পী আচার্য্য (দাদা), বন্ধু আশরাফুল হাসান ফাহাদ, মোসাদ্দিক হোসেন, বিজন আচার্য্য, মোস্তাফিজুর, রাহুল ধর, ছোট ভাই মিজান, মিঠুন, শুভ সহ আরো অনেকেই৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অন্যান্য সংবাদ
ThemeCreated By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !