Logo
শিরোনাম :
নবীগঞ্জে চা-শ্রমিকদের মানববন্ধন শোক দিবসে ছাত্রছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ হ্যাকারদের কবলে জাগো নিউজের ফেসবুক পেইজ : বিভ্রান্ত না হওয়ার আহ্বান বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই!

ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেলেন তরুণ গীতিকার রাহুল

বিনোদন ডেস্ক
জাগো নিউজ : মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০

জনপ্রিয় ইউটিউব চ্যানেল ও মিউজিক কোম্পানি ঈগল মিউজিক থেকে অ্যাওয়ার্ড পেয়েছেন নবীগঞ্জের তরুণ উদীয়মান গীতিকার রাহুল আচার্য্য।

গত জুন মাসে গীতিকার রাহুল আচার্য্যের লেখা ব্যান্ড ঘুড়ির আউস কইরা বাপে আমায় করাইছে বিয়া গানটি ঈগল মিউজিক ইউটিউব চ্যানেল থেকে ১ কোটি ভিউ অতিক্রম করে। গানটির সুরকার ছিলেন ব্যান্ড ঘুড়ির সিইও আকাশ ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ব্যান্ড ঘুড়ি ব্যান্ডের ভোকালিস্ট লিটল স্টার সৌরভ ইসলাম এবং আকাশ ইসলাম। গানটির মিউজিক ডিরেক্টর ছিলেন অংকুর মাহমুদ।

এর প্রেক্ষিতে গত শুক্রবার ঢাকায় ঈগল মিউজিক ইউটিউব চ্যানেলের কার্যালয়ে চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ১কোটি ভিউ উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের মাধ্যমে তরুণ গীতিকার রাহুল আচার্য্যসহ গানটিতে সংশ্লিষ্ট সবাইকে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে। গত বছর ভাইরাল হওয়া রাহুল আচার্য্যের লেখা সিলেটি ও ফুড়ি কউ আমারে ভালা ফাউনি গানটির কথা ও সুর এখনো দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়। তাঁর লেখা কয়েকটি জনপ্রিয় গান হচ্ছে- আহারে আহারে, সুন্দরী রমনী, চাল চোর মেম্বার, কালা মেয়েই ভালা, মায়ের আচঁল বাপের হোটেল, শেফালি খেলিস না তুই আমার মন নিয়া ইত্যাদি।

তাঁর সাথে যোগাযোগ করে তাঁর অনুভূতি জানতে চাওয়া হলে তিনি আবেগাপ্লুত হয়ে ঈগল মিউজিক কে ধন্যবাদ দিয়ে জানান, এটা তাঁর লেখালেখির জীবনে অনেক বড় একটা প্রাপ্তি। সেই সাথে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন ব্যান্ড ঘুড়ির কর্ণধার আকাশ ইসলাম এবং তাঁর ব্যান্ডের সকল সদস্যের প্রতি, যাদের হাত ধরেই এত দূর আসা।
তাঁর লেখালেখির জীবনের শুরুতে অনুপ্রেরণা পাওয়ার কথা জানতে চাওয়া হলে তিনি বলেন, আমার লেখালেখির জীবনে শুরুতে অনুপ্রেরণা দিয়ে আমার পাশে থাকা মানুষ গুলো হচ্ছে- বড় ভাই মুর্শেদ আলী সবুজ, সবুর ভাই, সবুজ ভাই, বাপ্পী আচার্য্য (দাদা), বন্ধু আশরাফুল হাসান ফাহাদ, মোসাদ্দিক হোসেন, বিজন আচার্য্য, মোস্তাফিজুর, রাহুল ধর, ছোট ভাই মিজান, মিঠুন, শুভ সহ আরো অনেকেই৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !