Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

ইনাতগঞ্জে লাইসেন্সবিহীন দুটি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

মতিউর রহমান মুন্না
জাগো নিউজ : বুধবার, নভেম্বর ১৮, ২০২০

বিধি না মেনে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় প্রতিষ্ঠানকে জরিমানা

নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের গ্রীণ লাইফ ডায়াগনস্টিক ও ইনাতগঞ্জ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমান আদালত। বুধবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহিউদ্দিন এ দণ্ডাদেশ দেন।

এ সময় ওই বাজারে বিশাল ইলেকট্রনিক্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানে গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ইনাতগঞ্জ বাজারে ব্যবসা পরিচালনা করে আসছে লাইসেন্সবিহীন গ্রীণ লাইফ ডায়াগনস্টিক ও ইনাতগঞ্জ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার। তারা লাইসেন্সের জন্য আবেদন করলেও এখনো পায়নি। আবেদন পক্রিয়াধীন রয়েছে। অভিযানকালে কোন লাইসেন্স বা প্রয়োজনীয় কোন কাগজপত্র দেখাতে পারেনি। পরে গ্রিনলাইফ ডায়গনিস্টিক সেন্টার এর সত্বাধিকারী মোতাহের হোসেন (৩৮) কে ৫ হাজার টাকা ও ইনাতগঞ্জ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এর আবুল হোসেন (৪১)কে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। তারা ডিসেম্বর মাসের ২০ তারিখের মধ্যে লাইসেন্স না পেলে পরবর্তি অভিযানে কঠোর শাস্তি দেয়া হবে বলে কর্তৃপক্ষকে হুশিয়ারী দেয়া হয়।

এদিকে বিধি না মেনে মেয়াদোত্তীর্ণ ও লাইসেন্সহীন ভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ অনুযায়ী ইনাতগঞ্জ বাজারে অবস্থিত বিশাল ইলেকট্রনিক্স নামের এক ব্যবসা প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। প্রসিকিউশন সহায়তা প্রদান করেন ডা: হাসান এবং আইনশৃঙ্খলা রক্ষায় সহায়তা প্রদান করেন নবীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন জাগো.নিউজ জানান, ভুয়া ডাক্তার বা অবৈধ লাইসেন্স বিহীন ডায়াগনস্টিক ধরতে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের ঝটিকা অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x