Logo

ইজিবাইক চার্জ দিয়ে গিয়ে আগুনে পুড়ল চারটি বসতঘর

স্পেশাল করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২

image_pdfimage_print

হবিগঞ্জের আজমিরীগঞ্জ পৌরসভার কৃষ্ণনগর এলাকায় অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (৩০ মার্চ) মধ্যরাতে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, কৃষ্ণনগর এলাকার আবু ছালেক মিয়া তার বাড়িতে অবৈধভাবে ইজিবাইকের চার্জ স্টেশন স্থাপন করে। বুধবার রাতে বসতঘরে টমটম (ইজিবাইক) চার্জ দেয়ার সময় বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

এসময় আবু সালেক মিয়ার ঘরসহ পার্শ্ববর্তী রেজাউল মিয়া, আবু কালাম ও ফারুক মিয়ার ঘরে অগ্নিকাণ্ড ছড়িয়ে পড়ে। পরে বানিয়াচং ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ততক্ষণে পুড়ে ছাই হয়ে ৪টি ইজিবাইকসহ ৪টি বসতঘর। রাতেই খবর পেয়ে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী ঘটনাস্থল পরিদর্শন করেন। অগ্নিকাণ্ডে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বানিয়াচং উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মোহাম্মদ ফয়েজ আহমদ জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়, এ সময় ৪টি ইজিবাইক, ৪টি ঘর অগ্নিকাণ্ডে পুড়ে যায়, এসময় আরও ২টি ঘর অগ্নিকাণ্ডের প্রতিগ্রস্ত হয়েছে।

এ প্রসঙ্গে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমী জানান- খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি, ইতিমধ্যে প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ১০ টি পরিবারকে শুকনো খাবার দেয়া হয়েছে, এছাড়া পৌরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ৭ হাজার টাকা করে চেক দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !