Logo
শিরোনাম :
‘বন্ধু মহল ফাউন্ডেশন’ এর আত্মপ্রকাশ এমপি হাজী সেলিমের ছেলেসহ দুজনকে ১ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলে র‌্যাব হেফাজতে নবীগঞ্জের বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শনে রাজনৈতিক ও প্রশাসনের নেতৃবৃন্দ মায়ের লাশের পাশে নিশ্চুপ দাঁড়িয়ে থাকা শিশুটি নানির কাছে, ঘাতক অনিক কারাগারে নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা ! ‘যুবতী রাধে’র আসল মালিক কে? ছেলের হত্যাকারীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশনে থাকবেন রায়হানের মা নবীগঞ্জে পৌর নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হচ্ছেন করিম চৌধুরী বানিয়াচংয়ে এক গৃহবধুর লাশ ফেলে পালানোর সময় যুবক আটক

আ.লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া করোনা আক্রান্ত

ন্যাশনাল ডেস্ক / ১৭৭ বার পঠিত
জাগো নিউজ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি গণভবন সংলগ্ন সরকারি কোয়ার্টারে হোম কোয়ারেন্টিনে আছেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ শুক্রবার (২৬ জুন) বিকালে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে অবস্থানকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘কয়েকদিন আগে আমাদের দলের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া করোনা পরীক্ষা করিয়েছিলেন। তার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শারীরিক কোনও সমস্যা নেই। তিনি সুস্থ আছেন।’

বিপ্লব বড়ুয়া চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিজের সরকারি বাসায় আছেন এবং চিকিৎসা নিচ্ছেন বলে জানান তথ্যমন্ত্রী।

এ বিষয়ে যোগাযোগ করা হলে ড. হাছান মাহমুদ জানান, ‘বিষয়টি তিনি বিকালে গণমাধ্যমকে জানিয়েছেন। এ বিষয়ে আলাদা করে বলার কিছু নেই।

জানা গেছে, বিপ্লব বড়ুয়ার গাড়িচালক আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার সংস্পর্শে আশায় বিপ্লব বড়ুয়ার উপসর্গ দেখা দেয়। পরে নমুনা পরীক্ষা করানো হলে পজিটিভ রিপোর্ট আসে।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !