Logo
শিরোনাম :
নবীগঞ্জে ভোর রাতে রক্তাক্ত লাশ উদ্ধার : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ! নবীগঞ্জে এক মোটরসাইকেল আরোহী নিহত  সুনামগঞ্জে বাসের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু ধর্মপাশায় হয়রানি ও গ্রেফতার বন্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা প্রথমে টিকা পাবেন স্বাস্থ্যকর্মী পুলিশ ও সাংবাদিকরা জৈন্তাপুরে র‌্যাবের অভিযান : বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার নবীগঞ্জ পৌর নির্বাচন : ১৭ কাউন্সিলর প্রার্থীর জামানত বাজেয়াপ্ত ! চুনারুঘাটে বিজিবির অভিযানে ভারতীয় চা পাতা উদ্ধার নবীগঞ্জে গৃহহীনদের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে এডিসি : গুণগত মান নিশ্চিত করার আহবান নবীগঞ্জে মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করলো র‌্যাব

আসছে লাভলী দেব এর নতুন গান

বিনোদন ডেস্ক / ৪৫৫ বার পঠিত
জাগো নিউজ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

আগামী ১৮ জুন রিলিজ হচ্ছে জনপ্রিয় শিল্পী লাভলী দেব এর নতুন গান ‘ বন্ধু আইও আইওরে বন্ধু’। করোনার মাঝে এই কঠিন পরিস্থিতিতে শ্রোতাদের মনে আনন্দ দিতে তিনি এই গানটি করেছেন। গানটি ‘জ্ঞানের সাগর’ খ্যাত মরমী গীতিকবি, বাংলা সাহিত্যের অন্যতম শ্রেষ্ঠ বাউলসাধক দুর্বিন শাহর অন্যতম জনপ্রিয় একটি গান। বন্ধু আইও আইওরে বন্ধু শিরোনামের এই গানটির সংগীতায়োজন করেছেন শোভন রায়। প্রোটিউনের ফোক ফিফটি প্রজেক্ট এর গানটি ভিডিও মিউজিক হিসেবে প্রোটিন এর নিজস্ব ইউটিউব চ্যানেল studio protunebd থেকে রিলিজ করা হবে।

এই গান প্রসঙ্গে শিল্পী লাভলী দেব জাগো নিউজকে জানান- মরমী গীতিকবি দুর্বিন শাহর লেখা এই গানটি অনেক আগেই রেডি ছিল। করোনা পরিস্থিতিতে লকডাউনের সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে গানটি কয়েকবার গেয়েছেন। গানটি গেয়ে শ্রোতাদের ব্যাপক সাড়া পাওয়ায় মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হচ্ছে।

এই গান সর্ম্পকে লাভলী দেব বলেন, কীভাবে বন্ধুর বাড়ি যেতে হবে, কী কী খাওয়াবে, কী কী ঘটবে সবকিছুই বলা হয়েছে এই গানের মাঝে। করোনা পরিস্থিতির মাঝে এখন যেহেতু কেই কারো বাড়িতে যেতে পারছেন না, তাই এই গানের মাধ্যমে ভার্চুয়ালি বা কল্পনায় প্রিয়জনের বাড়ি থেকে ঘুরে আসা যাবে। লাভলী দেব বলেন, সিলেট অঞ্চলের একটি জনপ্রিয় কয়েকটি গানের মধ্যে এই গানটিও অন্যতম। আমি আশাবাদী গানটি শোনে করোনাকালে ঘরে থাকা সবাই বিনোদন পাবেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !