Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

আলোচনায় বর্তমান ইউপি সদস্য আরজদ আলী

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ
জাগো নিউজ : শুক্রবার, নভেম্বর ১২, ২০২১

আসন্ন নির্বাচনে নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নে পরিষদের নির্বাচনে ৫ নং ওয়ার্ডে আবারও নির্বাচন করছেন বর্তমাব সদস্য রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য ও পূর্বপাড়া পানিউমদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আরজদ আলী। বর্তমান ইউপি সদস্য হওয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু রয়েছেন আরজদ আলী ।

বিগত ১৯ বছর যাবৎ ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন আরজদ আলী । বাল্যবিবাহ,মাদক নির্মুলে ও এলাকার উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করছেন তিনি।

স্থানীয় ভোটারদের ভাষ্য, এলাকার উন্নয়নে ও গরীব অসহায় মানুষের ন্যায় বিচার, বয়স্ক ভাতা বিধবা মহিলা-ভাতা বিভিন্ন সুযোগ-সুবিধা নিশ্চিতে তিনি কাজ করেছেন।

আসন্ন নির্বাচনে ইউপি সদস্য প্রার্থী ও বর্তমান সদস্য আরজদ আলী বলেন, আমি ৫ নং ওয়ার্ডবাসীর জন্য নিজেকে উৎসর্গ করে দিয়েছি, এলাকার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছি, আশা করছি আসন্ন নির্বাচনে ভোটাররা আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !