Logo

আমড়াখাইর লাল-সবুজ সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

করেসপন্ডেন্ট, নবীগঞ্জ / ২৭৬ বার পঠিত
জাগো নিউজ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের আমড়াখাইর লাল-সবুজ সংঘের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুরষ্কার বিতরণ, স্বেচ্ছাসেবী মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার আমড়াখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাহেদ আহমদের সভাপতিত্বে এবং ফাহিমা আক্তার এর সঞ্চালনায় সভার শুরুেতই কোরআন তেলাওয়াত করেন হাবিবুর রহমান। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- সংগঠনের সভাপতি সাহেদ আহমেদ। স্বাগত বক্তব্যে সাহেদ বলেন, যত দিন বেঁচে থাকবো ততো দিন পর্যন্ত আমরা সংগঠনের মাধ্যমে মানুষের কল্যানে সমাজের দরিদ্র ও অসহায়দের জন্য কাজ করে যাব ইনশাআল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্যে কালে রুপক দাশ বলেন, আমড়াখাই লাল সবুজ সংঘ হল একটি মানব কল্যানমূখী সংগঠন।
স্বেচ্ছাসেবী সংগঠন এক মুঠো হাসি-র জাবেদুর রহমান বলেন, এই সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এছাড়া, আপনজন ফাউন্ডেশনের পক্ষ থেকে সৌরভ, অগ্রযাত্রা সংগঠনের পক্ষ থেকে রবিউল হাসান সহ নবীগঞ্জের ১৪টি সংগঠনের সদস্যরা বক্তব্য উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

অতিথিদের বক্তব্য শেষে, আমড়াখাই লাল সবুজ সংঘের উদ্যোগে নবীগঞ্জে সামাজিক সংগঠন হিসেবে সমাজে বিশেষ অবদান রাখায় ১৪টি সংগঠন-কে ক্রেষ্ট দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে ক্রেষ্ট গ্রহন করেন, এক মুঠো হাসি’র পক্ষ থেকে সাইফুর রহমান, অগ্রযাত্রা সংগঠন থেকে রবিউল হাসান, আপনজন ফাউন্ডেশন থেকে সৌরভ ও রিলেশন টু পিপলস, আহ্বান, নবীগঞ্জ আদর্শ সামাজিক সংস্থা থেকে উক্ত সংগঠনের সদস্যরা উপস্থিত থেকে এই ক্রেষ্টগুলো গ্রহন করেন।

এ সময় আমড়াখাই লাল সবুজ সংঘের সিনিয়র সহ-সভাপতি সোবহান আহমেদ, মোস্তাকিম আহমেদ, সাধারণ সম্পাদক রুহুল আমিন, সহ-সাধারণ সম্পাদক মুক্তাদির আহমেদ সহ বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে কুইজ প্রতিযোগিতা অংশ নেওয়া তিনজন শিক্ষার্থী-কে পুরষ্কার হিসেবে ক্রেষ্ট দেওয়া হয়।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !