Logo
শিরোনাম :
নবীগঞ্জ কলেজের অধ্যক্ষ ও কর্মচারী অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা করোনায় আক্রান্তদের সুস্থতা কামনায় হবিগঞ্জ জেলা তাঁতলীগের দোয়া ও মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় জেলা তাঁতলীগ সভাপতির উদ্যোগে মিলাদ মাহফিল এমপি মিলাদ গাজীর রোগমুক্তি কামনায় যুবলীগ নেতার উদ্যোগে দোয়া মাহফিল হবিগঞ্জের রশিদপুর গ্যাসফিল্ডে অগ্নিকাণ্ড পানিতে ডুবে শিশুর প্রাণহানি মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে এক ব্যক্তিকে কারাদণ্ড পিকআপ ভ্যান কেড়ে নিল ছাত্রলীগ নেতার প্রাণ করোনা ভাইরাস : শনাক্তের নতুন রেকর্ড : মৃত্যু ৬৩ ‘শিশুবক্তা’ রফিকুল মাদানীকে আটক করেছে র‌্যাব

আজমিরীগঞ্জে গাঁজা বিক্রির দায়ে এক ব্যক্তিকে ৩ মাসের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট / ২৪ বার পঠিত
জাগো নিউজ : মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১

হবিগঞ্জের আজমিরীগঞ্জে গাঁজা বিক্রির দায়ে মোহাম্মদ মামুন নামে এক (৪৮) ব্যক্তিকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার (৩০মার্চ) বিকেলে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন। মাদক বিক্রেতা মোহাম্মদ মামুন উপজেলার শরীফনগর গ্রামের ধনাই মিয়ার ছেলে।

জানা যায়- গোপন সংবাদের ভিত্তিতে ইউএনও মতিউর রহমান শরীফনগর এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩০ পুরিয়া গাঁজাসহ মামুনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ অনুসারে তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে উদ্ধারকৃত গাঁজাগুলো পুড়িয়ে বিনষ্ট করা হয়। আজমিরীগঞ্জ থানা পুলিশ অভিযানে সার্বিক সহযোগিতা করে।

আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করেছেন।


অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
error: কপি করা নিষেধ !
error: কপি করা নিষেধ !