Logo
শিরোনাম :
বাউসা ইউনিয়ন পরিষদকে সৌদি দূতাবাস বানিয়ে অভিনব প্রতারণা ॥ আটক ৩ বাহুবলে গাছ খাওয়ায় ছাগল আটক, এমপি কল দেয়ার পরও ছাড়েনি পুলিশ কানাডায় সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাশ স্ত্রীসহ নিহত গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন নবীগঞ্জে মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে চড়ে বরের বাড়ি গেলেন সুরভী খোঁজ মিলছে না সিলেট ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির এবার মাল্টার ভিসা মিলবে ঢাকা থেকেই! গ্রিসে ১৫ হাজার অনিয়মিত বাংলাদেশি যেভাবে পাবেন বৈধতা! নবীগঞ্জ-হবিগঞ্জ রুটে বাস চলাচল বন্ধ, যাত্রীদের ভোগান্তি : চালু হবে কবে ! তুর্কি থেকে গ্রিসে অনুপ্রবেশ: দুর্ঘটনায় সিলেটের কওছর মেম্বার নিহত, আহত ৩

আগামি ১০ দিন সিলেটে হতে পারে বৃষ্টিপাত

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : শনিবার, আগস্ট ৮, ২০২০

সিলেটে আগামি ১০ দিন হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। শনিবার রাত ৯টা থেকে শুরু হতে পারে হালকা বৃষ্টিপাত। সিলেট আবহাওয়া অফিস সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

সিলেটে গত এক সপ্তাহ থেকে প্রকট রোদের কারণে গরমে অতিষ্ট জনজীবন। গেল বুধবার সিলেটে ৩৬ ডিগ্রী তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। আর বৃহস্পতিবার সিলেটে সর্বোচ্চ ৩৭.৪ ডিগ্রী তাপমাত্রা তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস। চলতি বছরের মধ্যে সিলেটে এটি ছিল সর্বোচ্চ তাপমাত্রা। ২০১৯ সালের ১ সেপ্টেম্বর সিলেটে ৩৭. ৮ সর্বোচ্চ ডিগ্রী তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল। আজ শনিবার বিকেল ৩টায় সিলেটে ৩৪ ডিগ্রী তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অফিস।

সিলেট আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী জানান, আগামি ১৮ আগস্ট পর্যন্ত সিলেটে হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। এই ১০ দিনের মধ্যে দিনের বেলা বৃষ্টি হতে পারে বা নাও হতে পারে। তবে রাতের বেলা বৃষ্টির প্রচুর সম্ভাবনা রয়েছে। এছাড়া আগামি সোমবার সিলেটে গরম আরো বাড়ার সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
error: কপি করা নিষেধ !
x
error: কপি করা নিষেধ !