Logo
শিরোনাম :
দাদন ব্যবসায়ীর হুমকিতে নিরাপত্তাহীনতায় সাংবাদিক জাবেদ খুলনায় নিখোঁজ সেই রহিমা বেগমকে জীবিত উদ্ধার সবুজকুঁড়ি শিল্পী গোষ্ঠীর দুই ইসলামী সাংস্কৃতিক যোদ্ধার প্রবাস গমন কালিয়ারভাঙ্গা ডিজিটাল সেন্টারে হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ নবীগঞ্জে পিতার লাশ দাফন করে এসএসসি পরীক্ষা দিল রুহান নিরাপদ ও স্বাভাবিক প্রাতিষ্ঠানিক প্রসবে দেশে ষষ্ঠ স্থানে হবিগঞ্জ নবীগঞ্জে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ : ১৪৪ ধারা জারি নবীগঞ্জে গ্রীনলাইন-শ্যামলী পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর নদীতে পাওয়া গেলো শিশুর মরদেহ সাংবাদিক সুলতানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে ২৪ ঘন্টার আল্টিমেটাম

অবৈধ ভাবে বালু-মাটি উত্তোলন : মোবাইল কোর্টের অভিযানে ১ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট
জাগো নিউজ : বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় খোয়াই নদীর চর থেকে অবৈধ ভাবে বালু-মাটি উত্তোলনের দায়ে বাবুল মিয়া নামে এক ব্যক্তিকে ১লাখ টাকা জরিমানা করেছে মোবাইল কোর্ট । এসময় দুটি ড্রেজার মেশিন-পাইপ জব্দ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে শায়েস্তাগঞ্জ উপজেলায় পূর্ব লেনজাপাড়া এলাকায় খোয়াই নদীর চর থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু-মাটি উত্তোলন করে আসছিল একটি অসাধু চক্র।

বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলামের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ ভাবে বালু-মাটি উত্তোলনে জড়িত থাকার দায়ে বাবুল মিয়া (৫৫) এক ব্যক্তিকে বালু ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪ (ক) ধারায় ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। এসময় নদীতে থাকা দুইটি ড্রেজার মেশিন পাইপসহ জব্দ করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম- মোবাইল কোর্টের সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

অন্যান্য সংবাদ
Theme Created By ThemesDealer.Com
x
x